খুলনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২১ Ramadan Calendar 2021 Khulna Sehri & Iftar Time

খুলনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০৩৩ সেহরির শেষ সময়

খুলনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ Ramadan Calendar 2022 Khulna Sehri & Iftar Time

খুলনা জেলা রমজানের সময়সূচী ২০২৩, খুলনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৩, খুলনা জেলার রমজানের ক্যালেন্ডার ২০২৩, আজকের খুলনা জেলার সেহরির শেষ সময় ২০২৩, আজকের খুলনা জেলার ইফতারের শেষ সময় ২০২৩

রমজানের ক্যালেন্ডার ২০২৩

Khulna Rojar Somoy Suchi 2022, Khulna Seherir somoy 2022, Khulna Iftarir Somoy 2022, Ramadan 2022 Khulna Bangladesh, Ramadan Calendar 2022 For Khulna, Khulna’s All Upazila Ramadan Calendar 2022, Ajker Khulnar Sehri & Iftar er sesh somoy, Today’s Khulna Seheri and Iftari Last Time, Sehri and Prayer Time 2022, Ramadan 2022 Iftar Time Islamic Foundation, Ramadan 2022

একজন মুসলিমের রমজান মাস পালনের জন্য সেহরী এবং ইফতারের সময় জানাটা খুবই জরুরী। আর সেজন্য আমাদের ওয়েবসাইটে খুলনা বিভাগের খুলনা জেলার রমজানের সময়সূচী প্রকাশ করা হয়েছে। যারা খুলনা জেলার রমজান মাসের সময়সূচি ২০২৩ জানতে চাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে জেনে নিন।

আমাদের ওয়েবসাইটে রমজানের ক্যালেন্ডার ২০২৩ এর মাধ্যমে আপনারা খুলনার ইফতার ও সেহরীর সময়সূচী জেনে নিন। তাছাড়া খুলনা বিভাগের অন্যান্য জেলার সময়সূচী আমাদের ওয়েবসাইটে দেওয়া আছে। তো চলুন নিচে দেখে নেওয়া যাক খুলনার জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি ২০২৩।

রমজান মাস পালনের জন্য খুলনার ইফতারের সময়সূচি ২০২৩ জানার পাশাপাশি খুলনা সেহরীর সময়সূচী ২০২৩ জানার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আর খুলনা জেলার সকল উপজেলার রমজান ক্যালেন্ডার একই হবে। সে ক্ষেত্রে আপনাদের খুলনার প্রধান সময় গুলো জানলে হবে। ইসলামিক ফাউন্ডেশনের ক্যালেন্ডার প্রকাশিত হয়েছে।

Download This Ramadan Calendar 2022 HD Image

সেই ক্যালেন্ডারের প্রথম থেকে শেষ পর্যন্ত সময়সূচী উল্লেখ করা আছে। প্রতিদিনের সঙ্গে আপনাদের খুলনার সময়ের সঙ্গে কিছুটা অমিল থাকতে পারে। সে ক্ষেত্রে আপনাদের প্রতিদিনের সেহরির সময় এর সঙ্গে খুলনা জেলার সেহেরির সময় এর জন্য ৬ মিনিট বাড়াতে হবে। আর ক্যালেন্ডারে দেওয়া ইফতারের সময় অনুযায়ী প্রতিদিন ২ মিনিট বাড়াতে হবে।

এভাবে যদি আপনি সময় মেনে তাহলে আপনাদের জন্য রমজান মাস পালন করা খুবই সহজ হবে। যেহেতু আপনি রমজান মাস পালন করছেন সেহেতু এই সময়গুলো মানার মাধ্যমে আপনি সময় রক্ষা করে চলার শিক্ষা পাবেন। আর খুলনা জেলার ইফতার ও সেহরীর শেষ সময় ২০২৩ দেখে নেওয়ার মাধ্যমে আপনি নিত্য প্রয়োজনীয় কাজ সেরে সেহরী এবং ইফতারের সময় সুন্দরভাবে মেনে চলতে পারবেন।


by

Tags: