Result

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ ব্যক্তিগত ফলাফল দেখার নিয়ম (মেধা তালিকা 2022)

মুতাওয়াসসিতাহ, ইবতিদাইয়্যাহ, ফজিলত পরীক্ষার রেজাল্ট ২০২২

গত 16 ই মার্চ শেষ হওয়া বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর পরীক্ষার ফলাফল আপনারা যদি পেতে চান তাহলে আজকে আমাদের ওয়েবসাইটের দেখানোর নিয়ম অনুসরণ করলেই আপনারা জানতে পারবেন কোথায় গিয়ে এই ফলাফল কিভাবে দেখতে হবে। সারাদেশের যেসকল কওমি মাদ্রাসা রয়েছে সে সকল মাদ্রাসায় 45 তম কেন্দ্রীয় পরীক্ষা হিসেবে এই পরীক্ষা গ্রহণ করা হয় এবং উত্তরপত্র মূল্যায়নের পরীক্ষার্থীদের ফলাফল প্রস্তুত করে তা প্রকাশ করা হয়।

শিক্ষার্থীরা এই পরীক্ষার ফলাফলের জন্য অনেকদিন ধরে অপেক্ষা করে থাকলেও অবশেষে এপ্রিল মাসের 30 তারিখে তাঁর প্রকাশিত হয় এবং শিক্ষার্থীরা ফলাফল দেখে নিয়ে তাদের সন্তুষ্টি অর্জন করে।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2022

তাই আপনি যদি বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর রেজাল্ট পেতে চান এবং এই পরীক্ষায় অংশগ্রহণ করে পরীক্ষার ফলাফল দেখে নিতে চান তাহলে আমাদের ওয়েবসাইটের দেখানোর দিক নির্দেশনা অনুসরন করলেই বুঝে যাবেন কীভাবে ফলাফল দেখতে হবে।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২

আপনি কি বেফাক পরীক্ষার ফজিলত, সানজিয়াউলফা, মুতাওয়াসসিতাহ এবং ইবতিদায়য়্যাহ মারহালা এর অধীনে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন এবং সেই মারহালা এর পরীক্ষার ফলাফল দেখে নিতে চাচ্ছেন? তাহলে এই পোস্ট এর নিচের দিকে চলে যান এবং সেখান থেকে বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার নিয়ম ও লিংক জেনে নিন এবং ফলাফল দেখে নিয়ে নিশ্চিত হয়ে নিন।

৪৫তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২

প্রতিবছর শিক্ষার্থীদের নির্ধারিত পাঠ সম্পূর্ণ করার পরে তাদেরকে মূল্যায়ন করার জন্য এবং পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য এই পরীক্ষা নেওয়া হয় এবং প্রত্যেক বছরের ধারাবাহিকতায় 2022 সালে 45 তম বেফাক পরীক্ষা গ্রহণ করা হয়। মাদ্রাসায় পড়ুয়া বিভিন্ন শিক্ষার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করে এবং এই পরীক্ষায় বালক এবং বালিকা শিক্ষার্থীরা অংশগ্রহণ করে যথা নিয়মে পরীক্ষা শেষ করে।

রুটিন অনুসারে 45 তম কেন্দ্রীয় কওমি মাদ্রাসার পরীক্ষায় শিক্ষার্থীদের ছয়টি বিষয়ের উপরে পরীক্ষা নেওয়া হয় এবং এই পরীক্ষা প্রত্যেকদিন রুটিন অনুযায়ী সকাল 9 টা থেকে দুপুর 12:30 পর্যন্ত গ্রহণ করা হয়। তাই 45 তম বেফাক পরীক্ষার রেজাল্ট পাওয়ার জন্য আপনারা নিচের দিকে চলে যান এবং সেখান থেকে ফলাফল দেখে নেওয়ার নিয়ম জেনে নিন।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখার নিয়ম ও লিংক

বর্তমান সময়ে কমবেশি প্রত্যেকটি শিক্ষার্থীরা তে অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট থাকার কারণে এবং ইন্টারনেট ব্যবস্থার সুযোগ থাকার কারণে তারা এই পরীক্ষার ফলাফল দেখে নেওয়ার নিয়ম জানতে চাই এবং নিজেদের ফলাফল নিজে দেখে নিতে চাই। তাছাড়া অনেক অভিভাবক আছেন যারা বেফাক পরীক্ষার রেজাল্ট নিজ দায়িত্বে দেখতে চান এবং এই ফলাফল দেখে নেওয়ার নিয়ম ও লিংক জেনে নিলেই তারা এই ফলাফল দেখতে সক্ষম হবেন বলে তা জানতে আগ্রহী হয়ে থাকেন।

তাই আমাদের ওয়েবসাইটের নিচের দিকে অফিশিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক এবং বেফাক পরীক্ষার রেজাল্ট 2022 দেখার নিয়ম দিয়ে দেওয়া হল।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২১

প্রত্যেক বছরের ধারাবাহিকতায় বেফাক পরীক্ষার রেজাল্ট এবারও ভালো হয়েছে এবং প্রত্যেকটা শিক্ষার্থী তাদের আশা অনুযায়ী ভালো ফলাফল অর্জন করতে পেরেছে বলে তারা সন্তুষ্টি অর্জন করেছে। ফলাফল এপ্রিল মাসের 30 তারিখ দুপুর 2 টায় প্রকাশিত হলেও এখন পর্যন্ত যারা ফলাফল দেখতে পারেনি তারা নিচের দেওয়া নিয়ম অনুসরণ করে ফলাফল দেখে নিন।

বেফাকের রেজাল্ট দেখুন এখানে www.wifaqresult.com

ফলাফল দেখার ক্ষেত্রে আপনাদের অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে এবং বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ এর একটি অফিশিয়াল ওয়েবসাইট উপরে টাইটেলে ব্যবহার করা হয়েছে। এই অফিশিয়াল ওয়েবসাইটে আপনারা প্রবেশ করবেন এবং প্রবেশ করার পরে আপনারা পরীক্ষার সাজেশন 2022 নির্বাচন করবেন এবং নিচে গিয়ে আপনারা যে মারহালা এ পরীক্ষা দিয়েছেন সেই মারহালা নির্বাচন করুন।

মারহালা নির্বাচন করা শেষে নিচে গিয়ে আপনার পরীক্ষার রোল নাম্বার ইংরেজিতে প্রদান করে সাবমিট বাটনে ক্লিক করুন। এই তিনটি ধাপ অনুসরণ করে এবং সাবমিট বাটনে ক্লিক করে সার্ভারের কোন সমস্যা না থাকলে আপনারা ফলাফল দেখে নিতে পারবেন।

Shahriar Hossain

Shahriar Hossain is a student of Master of Arts in English Literature from a reputed University of Bangladesh namely, Rajshahi University. He has completed his graduation from Rajshahi University in English. During his graduation, he has completed several English courses on writing skill. He has experience of managing several article publishing websites. Now he is working as a Freelance Writer for several international projects. Learn More

Related Articles

Back to top button