বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২১ Ramadan Calendar 2021 Barishal Sehri & Iftar Time

বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ Barishal Sehri & Iftar Time

বরিশাল জেলা রমজানের সময়সূচী ২০২৩, বরিশাল জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২৩, বরিশাল জেলার রমজানের ক্যালেন্ডার ২০২৩, আজকের বরিশাল জেলার সেহরির শেষ সময় ২০২৩, আজকের বরিশাল জেলার ইফতারের শেষ সময় ২০২৩

সেহরি ও ইফতারের সময়সূচি ২০২৩ PDF

Barishal Rojar Somoy Suchi 2023, Barishal Seherir somoy 2023, Barishal Iftarir Somoy 2023, Ramadan 2023 Barishal Bangladesh, Ramadan Calendar 2023 For Barishal, Barishal’s All Upazila Ramadan Calendar 2023, Ajker Barishalr Sehri & Iftar er sesh somoy, Today’s Barishal Seheri and Iftari Last Time, Sehri and Prayer Time 2023, Ramadan 2023 Iftar Time Islamic Foundation, Ramadan 2023

বরিশাল জেলার বাসিন্দারা কি রমজান মাসের সময়সূচি জানতে চান? তাহলে আমাদের ওয়েবসাইট থেকে বরিশাল জেলা রমজান মাসের সময়সূচি ২০২৩ জেনে নিন। এই জেনে নেয়ার মধ্য দিয়ে আপনারা বরিশালের ইফতারের ও সেহরীর সময়সূচি ২০২৩ জানতে পারবেন।

এই তথ্য জানার মধ্যে একজন রোজাদার সঠিক সময়ে সেহরী এবং ইফতারের আগে করতে পারবে। তার জন্য আমাদের ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে। আপনারা যারা বরিশাল জেলায় বসবাস করেন তাদের ইফতারের সময়সূচী ২০২৩ এবং বরিশালের সেহরীর সময়সূচী ২০২৩ জানাটা খুব জরুরি।

এর মাধ্যমে আপনারা মাহে রমজান মাস সময় পালন করার মধ্য দিয়ে পালন করতে পারবেন। তাই দেরি না করে চলুন, আমাদের ওয়েবসাইটে গিয়ে দেখে নেওয়া যাক বরিশালের সেহরি এবং ইফতারের শেষ সময় ২০২৩।

প্রতিবছর রমজানের সময়সূচী উল্লেখপূর্বক একটি ক্যালেন্ডার প্রকাশিত হয়। এই ক্যালেন্ডারে ঢাকা জেলার সেহরি এবং ইফতারের সময় উল্লেখ করা থাকে। সেহরী এবং ইফতারের প্রতিদিন সময় পরিবর্তন হতে থাকে। তবে এটি ঢাকা শহরকে কেন্দ্র করে তৈরি করায় অন্যান্য জেলায় তা ব্যবহার করা যায় না।

Download This Ramadan Calendar 2023 HD Image

তবে সময় কিছুটা কমিয়ে বাড়িয়ে নিলে সুন্দর ভাবে অন্যান্য জেলার সময়গুলো মেনে চলা যেতে পারে। তাই যারা বরিশাল জেলার আছেন তারা ওই ক্যালেন্ডারের সেহরির সময় সাথে প্রতিদিন ২ মিনিট করে বাড়িয়ে নেবেন। আর প্রতিদিন ইফতারের সঙ্গে দুই মিনিট করে কমিয়ে নেবেন।

এভাবে যদি আপনারা প্রতিদিন সেহরী এবং ইফতারের সময় সঙ্গে বাড়িয়ে বা কমিয়ে নিন। তাহলে সঠিকভাবে বরিশাল জেলার রমজানের সময়সূচী ২০২৩১ সঠিক সময়ে জেনে নেওয়ার মধ্য দিয়ে রমজান মাস সুন্দরভাবে পালন করতে পারবেন।


by

Tags: